বৃহস্পতিবার, ০৬-আগস্ট ২০২০, ০৯:৪৫ অপরাহ্ন
  • জাতীয়
  • »
  • বুড়িগঙ্গায় এবার ‌লঞ্চের ধাক্কায় খেয়া ডুবি, যুবক নিখোঁজ

বুড়িগঙ্গায় এবার ‌লঞ্চের ধাক্কায় খেয়া ডুবি, যুবক নিখোঁজ

shershanews24.com

প্রকাশ : ০৫ জুলাই, ২০২০ ১১:৩০ অপরাহ্ন

শীর্ষ নিউজ, ঢাকা: বুড়িগঙ্গা নদীর আলম মার্কেট এলাকায় লঞ্চের ধাক্কায় একটি খেয়া নৌকা ডুবে গেছে। রোববার দুপুরে এই ঘটনায় মো. ইস্রাফিল হোসেন নামে নৌকার এক যাত্রী নিখোঁজ রয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

নিখোঁজ ইস্রাফিল হোসেনের বাসা কেরানীগঞ্জের কালিগঞ্জ এলাকায়। তিনি ইসলামপুর এলাকায় কাজ করেন বলে স্থানীয়রা জানান।

সদরঘাট নৌ থানার ওসি রেজাউল করিম জানান, দুপুরে একটি খেয়া নৌকা ৫ জন যাত্রী নিয়ে আগানগর ঘাট থেকে বাদামতলী ঘাটে যাচ্ছিল। খেয়া নৌকাটি বাদামতলী ঘাটের কাছাকাছি আসার পর ঘাটে বার্দিং করে রাখা মিরাজ-৬ নামের লঞ্চটি পিছনে যাওয়ার সময় খেয়া নৌকাটি ধাক্কা লেগে ডুবে যায়। এ সময় নদীতে থাকা অন্য খেয়া নৌকার মাঝিরা ডুবে যাওয়া নৌকার মাঝিসহ ৫ জনকে উদ্ধার করে তীরে নিয়ে আসে।

ফায়ার সার্ভিস সদর দফতরের ডিউটি অফিসার রোজিনা আক্তার জানান, রোববার দুপুর ২টা ২৫ মিনিটে খবরটি পায় ফায়ার সার্ভিস। তাৎক্ষণিক আমাদের একটি ডুবুরি দল সেখানে পাঠানো হয়। নিখোঁজ যাত্রীর সন্ধানে ডুবুরি দল কাজ করছে। সেখানে সহযোগিতা করছে নৌ পুলিশের টহল দল। ফায়ার সার্ভিস, একদল ডুবুরি ও পুলিশ ঘটনাস্থলে নিখোঁজ ব্যক্তিকে উদ্ধারের চেষ্টা চালাচ্ছে। রোববার বিকেল পর্যন্ত নিখোঁজ ইস্রাফিল হোসেনকে উদ্ধার করা যায়নি।


দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি মোহাম্মদ শাহ জামান বলেন, নৌকা ডুবির ঘটনায় একজন নিখোঁজ রয়েছেন। এই ঘটনার জন্য দায়ী এমভি মিরাজ-৬ লঞ্চের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, ২৯ জুন বুড়িগঙ্গা নদীর শ্যামপুরবাজার এলাকায় ময়ূর -২ লঞ্চের ধাক্কায় এমভি মর্নিং বার্ড লঞ্চ ডুবির ঘটনায় ৩৩ জন যাত্রী মর্মান্তিক ভাবে নিহত হয়।
শীর্ষ নিউজ/এন



..........