শনিবার, ৩১-অক্টোবর ২০২০, ১১:১০ অপরাহ্ন
  • অপরাধ
  • »
  • সন্তানের সামনে অন্তঃসত্ত্বা মাকে ধর্ষণ, যুবক কারাগারে

সন্তানের সামনে অন্তঃসত্ত্বা মাকে ধর্ষণ, যুবক কারাগারে

shershanews24.com

প্রকাশ : ০১ অক্টোবর, ২০২০ ০৫:২৩ অপরাহ্ন

শীর্ষনিউজ,  শরীয়তপুর : শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলায় সন্তানের সামনে এক অন্তঃসত্ত্বা মাকে ধর্ষণের ঘটনায় করা মামলায় আবদুর রহমান ওরফে সোহাগ (৩৫) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। 

আজ বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সখিপুর পুলিশ জানিয়েছে, ভুক্তভোগী নারী শনিবার সন্ধ্যায় একটি মোটরসাইকেল ভাড়া করে তার বাবার বাড়ি থেকে নিজেদের বাড়ি ফিরছিলেন। এ সময় আবদুর রহমান তাকে ধর্ষণ করেন।

মামলার এজাহারে বলা হয়েছে, ২২ বছর বয়সী ওই গৃহবধূর স্বামী নদীতে মাছ শিকার করে জীবিকা নির্বাহ করেন। তিনি ভোলা জেলার বিভিন্ন নদীতে মাছ শিকার করেন। আর ওই নারী শিশু সন্তানকে নিয়ে
ভেদরগঞ্জের একটি বাসায় ভাড়া থাকেন। গত শনিবার সন্ধ্যায় তিনি তার প্রথম সন্তানসহ বাবার বাড়ি থেকে ফেরার পথে পূর্ব পরিচিত মোটরসাইকেল চালক আবদুর রহমান তাকে সখিপুরের একটি নির্জন স্থানে নিয়ে যান। সেখানে তার শিশু সন্তানকে বেঁধে রেখে তাকে ধর্ষণ করেন। ঘটনাটি কাউকে না জানানোর জন্য ওই নারীকে হুমকি দেওয়া হয়। 

ভোলা থেকে ফিরলে স্বামীকে পুরো ঘটনাটি জানান ভুক্তভোগী। পরে গতকাল বুধবার স্বামীসহ সখিপুর থানায় গিয়ে নিজেই বাদী হয়ে ধর্ষণের অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। এর পরিপ্রেক্ষিতে আবদুর রহমানকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, বুধবারই সখিপুর এলাকা থেকে আবদুর রহমানকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে বুধবার শরীয়তপুর সরকারি হাসপাতালে ওই নারীর স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন হয়।

সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান হাওলাদার বলেন, ‘অন্তঃসত্ত্বা এক নারীকে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে। আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।’
শীর্ষনিউজ/এম