সোমবার, ১৯-আগস্ট ২০১৯, ০১:২৫ পূর্বাহ্ন
  • খেলা
  • »
  • স্ত্রীর সঙ্গে শামির ঝামেলা, খবর পেয়ে ভিসা আটকে দিল যুক্তরাষ্ট্র

স্ত্রীর সঙ্গে শামির ঝামেলা, খবর পেয়ে ভিসা আটকে দিল যুক্তরাষ্ট্র

shershanews24.com

প্রকাশ : ২৭ জুলাই, ২০১৯ ০৬:৩৬ অপরাহ্ন

শীর্ষনিউজ ডেস্ক: স্ত্রী হাসিন জাহানের সঙ্গে ঝামেলা সেই গত বছর থেকে। এখনও সেই বোঝা টেনে বেড়াচ্ছেন মোহাম্মদ শামি। পুরোনো সেই ঘটনার জন্য ভারতীয় এই পেসারের আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সফরে যাওয়াও পড়ে গিয়েছিল শঙ্কায়। স্ত্রীর সঙ্গে ঝামেলার খবর পেয়ে তার ভিসা আটকে দেয় মার্কিন দূতাবাস।

আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সফরে ভারতের সিরিজ শুরু হবে টি-টোয়েন্টি দিয়ে। ৩ আগস্ট যুক্তরাষ্ট্রের লডারহিলে সিরিজের প্রথম টি-টোয়েন্টি। এই সিরিজে দলে আছেন মোহাম্মদ শামি। কিন্তু বাকিদের সমস্যা না হলেও শামির ভিসা বাতিল করে দেয় মার্কিন দূতাবাস। ভারতীয় পেসারের বর্তমান পুলিশ রেকর্ড দেখে এমনই সিদ্ধান্ত নেওয়া হয়েছিল।

অবশেষে শামিকে সেই বিপদ থেকে উদ্ধার করে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। বোর্ডের দৌড়ঝাঁপে শেষ পর্যন্ত এই পেসারকে ভিসা দিতে রাজি হয়েছে মার্কিন দূতাবাস। ভারতীয় দলের সঙ্গেই ফ্লোরিডার বিমান ধরতে চলেছেন তিনি।

এই ঘটনা সম্পর্কে বিসিসিআইয়ের এক সূত্র জানিয়েছে, ‘শামির ভিসা প্রথমে বাতিল হয়ে গিয়েছিল। তার পুলিশি রেকর্ড অসম্পূর্ণ পাওয়া গিয়েছিল। যাই হোক এখন সবটাই মিটে গেছে। প্রয়োজনীয় সমস্ত নথিই পাঠিয়ে দেওয়া হয়েছে। ভিসা বাতিল হওয়ার পরেই বিসিসিআই সিইও রাহুল জহুরি চিঠি পাঠান মার্কিন দূতাবাসে। তাদেরকে শামির ভিসার জন্য অনুরোধ করেন। তিনি এও জানান যে, শামি দেশের হয়ে একাধিক বিশ্বকাপে খেলেছেন।’

প্রসঙ্গত, গত বছরের মার্চে শামির বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ এনেছিলেন তার স্ত্রী হাসিন জাহান। পরকীয়া, ধর্ষণ, বয়স চুরি, ম্যাচ ফিক্সিংয়ের মতো স্পর্শকাতর অভিযোগ তুলে আনেন তিনি। সেই মামলা এখনও চলছে।
শীর্ষনিউজ/এসএসআই