বুধবার, ২৭-মে ২০২০, ০৩:৪৮ অপরাহ্ন
  • অন্যান্য
  • »
  • করোনায় মৃত্যু হয়েছে সাংবাদিক খোকনের, আইসোলেশনে স্ত্রী-সন্তান

করোনায় মৃত্যু হয়েছে সাংবাদিক খোকনের, আইসোলেশনে স্ত্রী-সন্তান

shershanews24.com

প্রকাশ : ২৯ এপ্রিল, ২০২০ ০৩:৪৪ অপরাহ্ন

শীর্ষনিউজ, ঢাকা:  প্রাণঘাতী করোনা ভাইরাসেই মৃত্যু হয়েছে সাংবাদিক হুমায়ুন কবির খোকনের। তার নমুনা পরীক্ষায় করোনাভাইরাসের সংক্রমণ পাওয়া গেছে।

এদিকে খোকনের মৃত্যুর পর তার স্ত্রী ও ছেলেমেয়েকে হোম আইসোলেশনে পাঠানো হয়েছে।

তীব্র শ্বাসকষ্ট নিয়ে মঙ্গলবার রাত ৯টার দিকে উত্তরার রিজেন্ট হাসপাতালে ভর্তি হন দৈনিক সময়ের আলোর নগর সম্পাদক খোকন। ঘণ্টাখানেক পর তার মৃত্যু হয়। তখনই চিকিৎসকরা তার কোভিড-১৯ আক্রান্ত হওয়ার কথা বলেছিলেন।

রিজেন্ট হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা তারিক শিবলী বলেন, পরীক্ষার প্রতিবেদন পাওয়ার পর হুমায়ুন কবির খোকনের স্ত্রী ও ছেলেমেয়েকে হোম আইসোলেশনে পাঠানো হয়। আমাদের ডাক্তাররা সার্বক্ষণিক তাদের সঙ্গে যোগাযোগ রাখবেন।

হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মো. শাহেদ বলেন, আমরা রাতেই নমুনা সংগ্রহ করে পাঠিয়েছিলাম, ভোরে আমাদের জানানো হয়েছে, তার করোনাভাইরাস পজিটিভ এসেছে।

হুমায়ুন কবির খোকনের গ্রামের বাড়ি কুমিল্লার মুরাদনগরে। তিনি স্ত্রী, দুই মেয়ে, এক ছেলে রেখে গেছেন।

জানা গেছে, গত ১৫ দিন ধরে বাসা থেকেই অফিস করছিলেন খোকন। মঙ্গলবার সকালে তার শ্বাসকষ্ট ও মাথাব্যথা দেখা দেয়। এর পর শারীরিক অবস্থা অবনতির দিকে গেলে ঢাকা রিপোর্টার্স ইউনিটির অ্যাম্বুলেন্সে করে রাত ৯টার দিকে তাকে রিজেন্ট হাসপাতালে নেয়া হয়।

হাসপাতালে ভর্তির সময়ই তার অবস্থা আশঙ্কাজনক ছিল। ডাক্তাররা চেষ্টা করলেও ঘণ্টাখানেকের মধ্যে তার মৃত্যু হয়।

সময়ের আলোর সিনিয়র রিপোর্টার হাবিব রহমান হাবিব বলেন, খোকন ভাইয়ের মৃতদেহ ইতোমধ্যে মুরাদনগরে তার গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে। সেখানেই দাফন হবে।
শীর্ষনিউজ/এম