মঙ্গলবার, ০২-জুন ২০২০, ০৭:৪৬ পূর্বাহ্ন
  • বিনোদন
  • »
  • করোনা কেড়ে নিলো যে তারকাদের প্রাণ

করোনা কেড়ে নিলো যে তারকাদের প্রাণ

shershanews24.com

প্রকাশ : ০২ এপ্রিল, ২০২০ ০৭:২১ অপরাহ্ন

শীর্ষ নিউজ ডেস্ক: অ্যাডাম সেলেসসিঞ্জার: মার্কিন রক ব্যান্ড ফাউন্টেইনস অব ওয়েইন-এর সহপ্রতিষ্ঠাতা এবং গীতিকার অ্যাডাম সেলেসসিঞ্জার প্রাণ হারিয়েছেন করোনাভাইরাসে। নিউ ইয়র্কের একটি হাসপাতালে এক সপ্তাহ ভেন্টিলেশনে থাকার পর ১ এপ্রিল মৃত্যু হয়েছে তার। তার বয়স হয়েছিল ৫২।

টেরেন্স ম্যাকনালি: নাট্যকার টেরেস ম্যাকনালি এইডস এবং ফুসফুসের ক্যানসার জয় করে বেঁচে ছিলেন এতদিন। কিন্তু করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ৮১ বছর বয়সে প্রাণ হারাতে হলো তাকে।

মার্ক বাম: ‘ক্রোকোডাইল ডানডি’ এবং ‘ডেসপারেটলি সিকিং সুসান’ ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছিলেন অভিনেতা মার্ক বাম। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ২৫ মার্চ ৬৯ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন এই তারকা।

মানু দিবাঙ্গো: জনপ্রিয় সেক্সোফোনিস্ট মানু দিবাঙ্গো করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ২৪ মার্চ মারা গিয়েছেন। তিনি ১৯৭২ সালের গান ‘সোল মাকোসা’ গানের জন্য বিশ্বব্যাপী খ্যাতি অর্জন করেছিলেন। তার বয়স হয়েছিল ৮৬ বছর।

জো ডিফি: কান্ট্রি ধারার গায়ক এবং গীতিকার জো ডিফি ২৯ মার্চ মৃত্যুবরণ করেছেন করোনায় আক্রান্ত হয়েছে। তার বয়স হয়েছিল ৬১ বছর। বিলবোর্ড কান্ট্রি চার্টে তার ‘হোম’, ‘ইফ দ্য ডেভিল ডান্সড’, ‘থার্ড রক ফ্রম দ্য সান’, ‘পিকআপ ম্যান’ এবং ‘বিগার দ্যান দ্য বিটলস’ গানগুলো শীর্ষে ছিল বহুদিন।

কেন শিমুরা: জাপানের জনপ্রিয় কমেডিয়ান কেন শিমুরা করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ২৯ মার্চ। তিনি বাংলাদেশে ‘কাইশ্যা’ নামে জনপ্রিয়। তার বয়স হয়েছিল ৭০ বছর।

অ্যালান মেরিল: সুরকার ও গীতিকার অ্যালান মেরিল করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ২৯ মার্চ মারা গেছেন। ‘আই লাভ রক অ্যান্ড রোল’ গানের জন্য তিনি বেশি জনপ্রিয়। তিনি এই গানের সহ-গীতিকার ছিলেন। তার বয়স হয়েছিল ৬৯।

অ্যান্ড্রু জ্যাক: করোনা ভাইরাস সনাক্ত হওয়ার দুই দিন পর লন্ডনের একটি হাসপাতালে মৃত্যু হয়েছে অভিনেতা এবং উপভাষা শিক্ষক অ্যান্ড্রু জ্যাকের। ৭৬ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন তিনি। -লস অ্যাঞ্জেলস টাইমস
শীর্ষ নিউজ /এন