বৃহস্পতিবার, ১২-ডিসেম্বর ২০১৯, ০৮:৫৪ পূর্বাহ্ন
  • বিনোদন
  • »
  • মায়ের জন্য শেফ হলো তৈমুর, বানালো আইসক্রিম!

মায়ের জন্য শেফ হলো তৈমুর, বানালো আইসক্রিম!

shershanews24.com

প্রকাশ : ২৯ নভেম্বর, ২০১৯ ০৭:১৬ অপরাহ্ন

শীর্ষনিউজ ডেস্ক : সন্তানের জন্য মায়েরা সবকিছু করতে পারেন। আর সন্তান? মায়ের জন্য সে কী করতে পারে? মায়ের মুখে হাসি ফোটাতে প্রয়োজনে শেফও হতে পারে। এবার মা বলিউড অভিনেত্রী কারিনা কাপুরের জন্য শেফ হলেন ছেলে তৈমুর আলি খান। শুধু মায়ের জন্য মাথায় শেফের টুপিই পরেনি, নিজের হাতে আইসক্রিমও বানিয়েছে ছোট্ট তৈমুর।

সম্প্রতি সেই ছবিই পোস্ট করেছেন জনপ্রিয় বিশিষ্ট শেফ বিজয় চৌহান। ছবিটি পোস্ট করার পরপরই তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়েছে, মায়ের সঙ্গে ছোট্ট তৈমুর গিয়েছিল শেফ বিজয় চৌহানের কাছে। তারই রান্নাঘরে মায়ের সঙ্গে শেফের টুপি পরে ছবি তোলে সাইফ পুত্র। সেইসঙ্গে মায়ের সঙ্গে আইসক্রিম আর কাপ কেক বানায় নিজের হাতে!

সাইফ-কারিনার বদৌলতে তৈমুর ছোটবেলা থেকেই জনপ্রিয়। যত দিন গেছে তার জনপ্রিয়তাও তেমনি বেড়েছে। পাপারাৎজিদের অত্যাচারে অতিষ্ঠ হয়ে তাদের জিভ ভেঙালে বা রাগ করলেও খবর-চর্চার শিরোনামে ওই একরত্তি। এর ওপর সে যদি নিজের হাতে এসব বানায় মায়ের জন্য তাহলে তা নিয়ে হইহই তো হবেই!

এই মুহূর্তে তৈমুর তার মায়ের সঙ্গে চণ্ডীগড়ে। কারিনার পাইপলাইনে এখন ছবির ঢেউ। ‘গুড নিউজ’ মুক্তির দোরগোড়ায়। ‘লাল সিং চাড্ডা’-তেও আছেন তিনি আমির খানের সঙ্গে। সম্ভবত সেই ছবির শুটিংয়েই মা-ছেলে চণ্ডীগড়ে রয়েছেন।

শীর্ষনিউজ /এসএসআই