মঙ্গলবার, ০২-জুন ২০২০, ০১:১৮ পূর্বাহ্ন
  • বিনোদন
  • »
  • রোববার এলেই জয়ার এত আনন্দ হয় কেন!

রোববার এলেই জয়ার এত আনন্দ হয় কেন!

shershanews24.com

প্রকাশ : ২৪ নভেম্বর, ২০১৯ ০৪:৫৩ অপরাহ্ন

শীর্ষনিউজ ডেস্ক: ব্যস্ততম অভিনেত্রীদের মধ্যে তিনি অন্যতম। এপার ওপার দুই বাংলাতেই একের পর এক ছবি উপহার দিয়ে চলেছেন। বলা হচ্ছে, নন্দিত অভিনেত্রী জয়া আহসানের কথা। আর গুণী এই অভিনেত্রী নিজের আনন্দের দিনের কথা এবার প্রকাশ্যে আনলেন।
কাজের চাপে খুব একটা ফুরসত পান না জয়া। মুক্তির প্রতীক্ষায় থাকা তাঁর অভিনীত ছবির তালিকা দেখলে তা আরো স্পষ্ট হবে। এরই মধ্যে মুক্তির অপেক্ষায় আছে ‘বিউটি সার্কাস’, ‘পেয়ারার সুবাস’ ও ‘অলাতচক্র’। আর ওপার বাংলায় মুক্তি পেতে যাচ্ছে ‘রবিবার’ ছবিটি। আগামী ২৭ ডিসেম্বর এটি বড়পর্দায় উঠতে যাচ্ছে। অতনু ঘোষের পরিচালনায় এতে জয়ার বিপরীতে অভিনয় করবেন ভারতের খ্যাতিমান অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এ ছাড়া মুক্তির অপেক্ষায় আছে ‘বিনি সুতোয়’ ছবিটিও।

বোঝাই যাচ্ছে, ব্যস্ততা সহজে অবসর দেয় না জয়াকে। আর তাই খানিক অবসর পেয়েই হয়তো জয়া মেতে উঠলেন প্রাণবন্ত হাসিতে। আজ রোববার (২৪ নভেম্বর) দুপুরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সেই ছবি শেয়ার করলেন তিনি। সেখানে ক্যাপশনে লেখেন, ‘রবিবার মানে অনাবিল আনন্দে সবকিছু ভুলে ছুটির মেজাজ ফিরে পাওয়া।’
জয়া আহসান অভিনীত প্রথম চলচ্চিত্র ‘ব্যাচেলর’(২০০৪)। তিনি নাসির উদ্দীন ইউসুফ পরিচালিত সৈয়দ শামসুল হকের ‘নিষিদ্ধ লোবান’ উপন্যাস অবলম্বনে বাংলাদেশের মুক্তিযুদ্ধের পটভূমিতে নির্মিত ‘গেরিলা’ চলচ্চিত্রে বিলকিস বানু চরিত্রে এবং রেদওয়ান রনি পরিচালিত ‘চোরাবালি’ চলচ্চিত্রে সাংবাদিক নবনী আফরোজ চরিত্রে অভিনয় করে টানা দুবার শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। পরে অনিমেষ আইচ পরিচালিত ‘জিরো ডিগ্রি’ সিনেমায় অভিনয় করে তিনি ২০১৫ সালে পেয়েছেন তৃতীয় জাতীয় চলচ্চিত্র পুরস্কার।
শীর্ষনিউজ/এসএসআই