সোমবার, ২১-অক্টোবর ২০১৯, ০৪:৪৪ অপরাহ্ন
  • বিনোদন
  • »
  • মেয়ের মা হচ্ছেন অভিনেত্রী রুমানা খান

মেয়ের মা হচ্ছেন অভিনেত্রী রুমানা খান

shershanews24.com

প্রকাশ : ০৯ অক্টোবর, ২০১৯ ০৭:৩৮ অপরাহ্ন

শীর্ষনিউজ, ঢাকা : প্রথমবারের মতো মা হতে চলেছেন যুক্তরাষ্ট্র প্রবাসী মডেল-অভিনেত্রী রুমানা খান। আগামী নভেম্বরের মাঝামাঝি সময়ে তার ঘরে নতুন অতিথি আসতে পারে বলে জানা গেছে।

সম্প্রতি যুক্তরাষ্ট্র সফরে যান অভিনেত্রী বন্যা মির্জা। সেখানে রুমানার সঙ্গে দেখা হয় তার। এরপর অভিনেত্রীর সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে মা হবার খবরটি দেন বন্য মির্জা।

রুমানা খান মডেলিং ও অভিনয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পরিচিতি পান। পরবর্তীতে তিনি সিনেমায় অভিনয় করে তারকাখ্যাতিও পেয়েছেন। চার বছরের সিনেমা ক্যারিয়ারে ২৬টি সিনেমায় অভিনয় করেছেন রুমানা। তবে অনেক দিন তাকে মিডিয়ার কোনো কাজে দেখা যায়নি। বর্তমানে যুক্তরাষ্ট্র স্থায়ীভাবে বসবাস করছেন তিনি।

২০১৫ সালে রুমানা খান যুক্তরাষ্ট্র প্রবাসী ব্যবসায়ী এলিন রহমানকে বিয়ে করেন। তাদের ঘরেই জন্মনিচ্ছে এ সন্তান।

এ বিষয়ে রুমানা বলেন, ‌‌‘এটা আমাদের জন্য খুবই খুশির সংবাদ। আমি কন্যাসন্তানের মা হতে চলেছি। আমরা এখন নতুন অতিথির জন্য অপেক্ষা করছি।’

প্রসঙ্গত, রুমানার এটি তৃতীয় বিয়ে এবং এলিন রহমানের দ্বিতীয় বিয়ে। রুমানার প্রথম বিয়ে হয় উপস্থাপক ও নির্মাতা আনজাম মাসুদের সঙ্গে। পরে সে বিয়ে ভেঙে গেলে দ্বিতীয় বিয়ে হয় ব্যবসায়ী সাজ্জাদের সঙ্গে। সেটিও ভেঙে যায়।

ক্যারিয়ারের শুরুতেই অ্যারোমেটিক সাবানের বিজ্ঞাপন দিয়ে তুমুল জনপ্রিয়তা পান রুমানা। এরপর নাটক-চলচ্চিত্রে নিয়মিত কাজ করেন তিনি।

শীর্ষনিউজ/এসএসআই