বৃহস্পতিবার, ১৬-জুলাই ২০২০, ১০:৩৪ অপরাহ্ন
  • জেলা সংবাদ
  • »
  • ১৭ পুলিশ সদস্যসহ বরিশালে ৪৫ জনের করোনা শনাক্ত

১৭ পুলিশ সদস্যসহ বরিশালে ৪৫ জনের করোনা শনাক্ত

shershanews24.com

প্রকাশ : ০২ জুন, ২০২০ ০৯:০০ পূর্বাহ্ন

শীর্ষনিউজ, বরিশাল: ব্যাংক কর্মকর্তা, চিকিৎসক, নার্স, টেকনোলজিস্ট ও পুলিশের সদস্যসহ বরিশালে নতুন করে ৪৫ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত করা হয়েছে। এ নিয়ে এ জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩৬৪ জনে।

সোমবার (০১ জুন) রাতে জেলা প্রশাসনের মিডিয়া সেল সূত্রে জানা যায়, আক্রান্তদের মধ্যে বরিশাল মেট্রোপলিটন পুলিশের ১৬ সদস্য ও রেঞ্জ ডিআইজি অফিসের এক কর্মকর্তা রয়েছেন। 

এছাড়া নতুন শনাক্তদের মধ্যে বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের ২ জন নার্স, ১ জন টেকনোলজিস্ট, ১ জন কার্পেন্টার, ১ জন পরিচ্ছন্নতা কর্মী এবং বরিশাল সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয়ের ১ জন চিকিৎসক রয়েছেন। এছাড়াও নতুন আক্রান্তদের মধ্যে রয়েছেন ২ জন ব্যাংক কর্মকর্তা।

বরিশালের জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পর পরই ওই ৪৫ জন ব্যক্তির অবস্থান অনুযায়ী তাদের লকডাউন করা হয়েছে। পাশাপাশি তাদের আশপাশের বসবাসের অবস্থান নিশ্চিত করে লকডাউন করার প্রক্রিয়া চলছে।

এদিকে বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে ভর্তি হওয়া ৭০ বছরের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।

এ পর্যন্ত বরিশাল জেলায় ৯৬ জন নারী এবং ২৬৮ জন পুরুষ করোনায় আক্রান্ত হয়েছে।  সুস্থ হয়েছে বাড়ি ফিরেছেন ৪৫ জন, মৃত্যু হয়েছে ২ জনের।
শীর্ষনিউজ/এম



..........