বৃহস্পতিবার, ১৬-জুলাই ২০২০, ১১:৩৮ অপরাহ্ন
  • জেলা সংবাদ
  • »
  • মেলেনি আইসিইউ সাপোর্ট, মারা গেলেন চট্টগ্রামের শিল্পপতি হাজি ইউনুস

মেলেনি আইসিইউ সাপোর্ট, মারা গেলেন চট্টগ্রামের শিল্পপতি হাজি ইউনুস

shershanews24.com

প্রকাশ : ০১ জুন, ২০২০ ১১:১৯ পূর্বাহ্ন

শীর্ষ নিউজ, চট্টগ্রাম: চট্টগ্রাম বন্দরভিত্তিক খ্যাতনামা শিল্পপ্রতিষ্ঠান বেসরকারি কন্টেইনার ইয়ার্ড এছাক ব্রাদার্সের ব্যবস্থাপনা পরিচালক হাজি মোহাম্মদ ইউনুস আর নেই।

রোববার (৩১ মে) রাত সাড়ে নয়টার দিকে চট্টগ্রামের বেসরকারি মেট্রোপলিটন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর।

জানা গেছে, দক্ষিণ মধ্যম হালিশহরের সন্তান শিল্পপতি হাজি মোহাম্মদ ইউনুস গত তিন দিন ধরে  তীব্র জ্বর, সর্দি ও কাশিতে ভুগছিলেন। তবে আগে থেকেই তিনি কিডনি রোগ, ডায়াবেটিস ও শ্বাসকষ্টে ভুগছিলেন। রোগের তীব্রতা আরও বাড়লে তিনি একপর্যায়ে ভর্তি হন চট্টগ্রামের বেসরকারি হাসপাতাল মেডিকেল সেন্টারে। কিন্তু তার শারীরিক অবস্থা গুরুতর রূপ নিলেও মেডিকেল সেন্টারসহ কোথাও আইসিইউ খালি পাওয়া যায়নি। এ অবস্থায় তাকে নিয়ে যাওয়া হয় মেট্রোপলিটন হাসপাতালে। সেখানেও আইসিইউ খালি ছিল না। আইসিইউর অভাবেই তিনি একপর্যায়ে শেষ নিঃশ্বাসটি ত্যাগ করেন।

তবে জ্বর, সর্দি ও কাশিতে ভুগলেও মোহাম্মদ ইউনুসের করোনার নমুনা নেওয়া হয়নি বলে জানা গেছে।
জানা গেছে, গত ২৫ মার্চ ঢাকার ইউনাইটেড হাসপাতাল থেকে সুস্থ হয়ে চট্টগ্রাম ফিরেন হাজি মোহাম্মদ ইউনুছ। এরপরও উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর যাওয়ার প্রস্তুতি নেওয়া হলেও করোনা মহামারীর কারণে তা সম্ভব হয়নি।

মোহাম্মদ ইউনুস মৃত্যুকালে স্ত্রী, ২ ছেলে ও ৪ মেয়ে রেখে গেছেন। চট্টগ্রাম নগরীর সল্টগোলা রেল ক্রসিং এলাকায় তাকে দাফন করা হবে বলে তার পারিবারিক সূত্রে জানা গেছে।

শীর্ষ নিউজ/এন



..........