বৃহস্পতিবার, ০৯-এপ্রিল ২০২০, ০৯:০১ অপরাহ্ন
  • জেলা সংবাদ
  • »
  • সিরাজগঞ্জে মুক্তিযোদ্ধার স্ত্রীকে গলা কেটে হত্যা

সিরাজগঞ্জে মুক্তিযোদ্ধার স্ত্রীকে গলা কেটে হত্যা

shershanews24.com

প্রকাশ : ১৮ ফেব্রুয়ারী, ২০২০ ১২:৪৪ অপরাহ্ন

শীর্ষনিউজ, সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ শহরে রাশিদা খানম (৬৬) নামে এক বৃদ্ধাকে গলা কেটে হত্যা করা হয়েছে। সোমবার রাতের কোনো এক সময় শহরের চৌরাস্তা মোড় সংলগ্ন সোনালী ব্যাংকের সামনে তার নিজ বাসায় এ ঘটনা ঘটে বলে সদর থানার পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম জানান। নিহত নাজমা বেগম ওই মহল্লার প্রয়াত মুক্তিযোদ্ধা তোজাম্মেল হক মাস্টারের স্ত্রী।
 
নিহত রাশিদা খানম সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়ন পরিবার পরিকল্পনা অফিসের মাঠকর্মী হিসাবে চাকরি করার পর ৫ বছর আগে অবসর গ্রহণ করেছেন। ২ ছেলে ও ১ মেয়ে রয়েছে তার। মেয়ের বিয়ে হয়েছে। ২ ছেলের পরিবারের সঙ্গে নিজ বাড়িতে থাকতেন তিনি। তার ছোট ছেলে নিশাদ বাবু চাকরির সুবাদে ঢাকায় থাকেন। বড় ছেলে শিয়ালকোল কমিউনিটি ক্লিনিকে হেলথ্ প্রোপাইটার নাহিদ ইমরান নিয়ন মায়ের সঙ্গে বাড়িতে থাকতেন। 
 
পরিদর্শক রফিক জানান, নিহতের লাশ উদ্ধারের পর বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কি কারণে হত্যাকাণ্ড ঘটেছে তা জানা যায়নি। তবে ঘটনার পর থেকে নিহতের বড় ছেলে নাহিদ ইমরান নিয়ন পলাতক রয়েছে।

সংবাদ পেয়ে সিরাজগঞ্জ পুলিশ সুপার হাসিবুল আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ সময় তিনি বলেন, গরু জবাই করা ছুরি দিয়ে ওই নারীকে গলা কেটে হত্যা করা হয়েছে। নিহতের বিছানা থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার এবং ঘটনাস্থলের ক্রাইমসিন সংগ্রহ করা হয়েছে। আশা করছি দ্রুত অপরাধীকে শনাক্ত করে আইনের আওতায় আনা সম্ভব হবে। 
শীর্ষনিউজ/জে