বৃহস্পতিবার, ১৩-আগস্ট ২০২০, ০৫:২৪ পূর্বাহ্ন
  • জেলা সংবাদ
  • »
  • উত্ত্যক্তের প্রতিবাদ করায় ছাত্রীর মামাকে কুপিয়ে হত্যা

উত্ত্যক্তের প্রতিবাদ করায় ছাত্রীর মামাকে কুপিয়ে হত্যা

shershanews24.com

প্রকাশ : ১৪ জানুয়ারী, ২০২০ ১০:৫৩ অপরাহ্ন

শীর্ষনিউজ, রাজশাহী: ভাগনিকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বখাটেদের ধারাল অস্ত্রের কোপে প্রাণ হারিয়েছেন নাজমুল হোসেন (২৮) নামের এক যুবক। আহত হয়েছেন ছাত্রীর বাবা ও ভাই। তাদের উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নেয়া হয়েছে।
মঙ্গলবার সন্ধ্যায় রাজশাহীর বাঘা উপজেলার সুলতানপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নাজমুল সুলতানপুরের আজিজুর রহমান ওরফে তোফাজ্জল হোসেনের ছেলে। হামলাকারীরা সুলতানপুর ও নাটোরের লালপুর উপজেলার মণিহারপুর গ্রামের বাসিন্দা।
স্থানীয়রা জানান, নবম শ্রেণি পড়ুয়া ওই ছাত্রীকে দীর্ঘদিন ধরে নানাভাবে উত্ত্যক্ত করে আসছিল পার্শ্ববর্তী মণিহারপুরের আরজেদ আলী ওরফে ভোলা প্রামাণিকের বখাটে ছেলে সুমন প্রামাণিক। সম্প্রতি ওই ছাত্রীর পরিবার বিষয়টি সুমনের পরিবারকে জানায়। এতে ক্ষিপ্ত হয়ে ওঠেন সুমন।
প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যায় বখাটে সুমনের নেতৃত্বে সম্রাট, সুলতান, আরিফ, নাজমুল, মিঠু ও কামরুলসহ ১৫-২০ জন, ওই ছাত্রীর বাবার ওপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়।
খবর পেয়ে ছাত্রীর ভাই ও মামা নাজমুল মোটরসাইকেলযোগে ঘটনাস্থলে পৌঁছান। তাদের ওপরও হামলা চালায় বখাটেরা। পরে আহতদের উদ্ধার করে বাঘা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক নাজমুলকে মৃত ঘোষণা করেন।
এ বিষয়ে বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়া জড়িতদের ধরতে মাঠে নেমেছে পুলিশ। আইনত ব্যবস্থা নেয়া হচ্ছে।
শীর্ষনিউজ/এমকে
 



..........