শনিবার, ১৮-জানুয়ারী ২০২০, ০৯:১৬ অপরাহ্ন
  • জেলা সংবাদ
  • »
  • আশুলিয়ায় বিয়ের প্রলোভনে বিউটিশিয়ানকে ধর্ষণ, অতঃপর...

আশুলিয়ায় বিয়ের প্রলোভনে বিউটিশিয়ানকে ধর্ষণ, অতঃপর...

shershanews24.com

প্রকাশ : ১০ ডিসেম্বর, ২০১৯ ০৮:২৯ অপরাহ্ন

শীর্ষনিউজ, সাভার : আশুলিয়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে পেশায় বিউটিশিয়ান এক নারীকে (৩২) ধর্ষণের অভিযোগে মানিক হাজী নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় ভুক্তভোগী ওই নারী থানায় একটি মামলা দায়ের করেছেন (মামলা নং-৩৫)।

মঙ্গলবার দুপুরে আশুলিয়ার বুড়ির বাজার এলাকা থেকে অভিযুক্তকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মানিক হাজী (৫৫) আশুলিয়ার বুড়ি বাজার এলাকার বাসিন্দা।

অভিযোগ সূত্রে জানা যায়, পেশায় বিউটিশিয়ান ওই নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক গড়েন মানিক হাজী নামের ওই ব্যক্তি। এরপর থেকে ওই নারীকে ধর্ষণ করে আসছিল মানিক। এঘটনায় ভুক্তভোগী ওই নারী থানায় একটি মামলা দায়ের করেছেন। 

জানা যায়, গোপনে ওই নারীর অশ্লীল ভিডিও ধারণের পর তা ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়েই এতদিন ধরেই তাকে ধর্ষণ করে আসছিল মানিক। এই ঘটনার আজ সকালে ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়া হয় বলে অভিযোগ উঠেছে।

মানিক এর আগেও পলি নামের আরো এক নারীকে জিম্মি করে রেখেছেন বলে অভিযোগ রয়েছে। ভুক্তভোগী ওই নারীর সাথে কাজের সুবাদে ওই এলাকার মানিকের  সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে ওই নারীকে একাধিকবার ধর্ষণ করেন মানিক। এক পর্যায়ে ওই নারী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে বিয়ের জন্য চাপ দিলে মানিক টালবাহানা শুরু করেন। আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মমিনুল হক জানান, ধর্ষণের মামলায় মানিক হাজী নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

আশুলিয়া থানার ওসি (তদন্ত) জাবেদ মাসুদ গণমাধ্যমকে বলেন, ওই তরুণীকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃতকে আদালতে প্রেরণ করা হবে। 
শীর্ষনিউজ/এসএসআই