বৃহস্পতিবার, ০১-অক্টোবর ২০২০, ০৭:৪৭ অপরাহ্ন
  • জেলা সংবাদ
  • »
  • নারায়ণগঞ্জে মার্কেটের ছাদ থেকে যুবকের গলাকাটা লাশ উদ্ধার

নারায়ণগঞ্জে মার্কেটের ছাদ থেকে যুবকের গলাকাটা লাশ উদ্ধার

shershanews24.com

প্রকাশ : ১২ আগস্ট, ২০২০ ১১:৪৭ অপরাহ্ন

শীর্ষ নিউজ,  নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের আড়াইহাজারে একটি মসজিদের মার্কেটের ছাদ থেকে ঔষধের দোকানের কর্মচারী সাইফুল ইসলাম (২০) নামে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১২ আগস্ট) বিকাল চারটার দিকে গোপালদী বাজারের বড় জামে মসজিদ মার্কেটের ছাদ থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত সাইফুল ইসলাম বিশনন্দী এলাকার প্রবাসী ওসমান গণির ছেলে ।
গোপালদী পুলিশ ফাঁড়ির ইনচার্জ আজহার হোসেন জানান, উলুকান্দি পূর্বপাড়া এলাকার ঝালমুড়ি বিক্রেতা বাতেন মুন্সি তার মেয়ের ঘরের নাতি সাইফুল ইসলামকে বাড়িতে রেখে বড় করেছেন। বেশ কিছুদিন ধরে সাইফুল ইসলাম এ মসজিদ মার্কেটের নিচতলায় মনির হোসেনের মনির ফার্মেসিতে কাজ করতো। তিনি জানান, নিহত সাইফুলের গলা ধারালো অস্ত্র দিয়ে জবাই করা ও দুই হাত কাটা রয়েছে।
মঙ্গলবার (১১ আগস্ট) সকালে সাইফুল ইসলাম বাড়ি থেকে দোকানের উদ্দেশ্যে বের হয়ে আসে। কিন্তু রাতে আর বাড়ি ফিরেনি। বুধবার বিকালে তার কর্মস্থল মনির ফার্মেসির দ্বিতীয় তলার ছাদ থেকে তার লাশ উদ্ধার করা হয় ।
তবে মনির ফার্মেসির মালিক মনির হোসেন জানান, সাইফুল ইসলাম ঈদের আগের দিন ছুটি নিয়ে যায়। সে এখন পর্যন্ত তাদের দোকানে কাজে যোগ দেয়নি।
আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, হত্যাকাণ্ডের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেফতারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে বলেও জানান তিনি।
শীর্ষ নিউজ/এন