বৃহস্পতিবার, ০১-অক্টোবর ২০২০, ০৭:৩৪ অপরাহ্ন

নোয়াখালীতে ২ জনকে ধর্ষণের অভিযোগ

shershanews24.com

প্রকাশ : ১২ আগস্ট, ২০২০ ১০:৪১ অপরাহ্ন

শীর্ষ নিউজ, নোয়াখালী: নোয়াখালীতে ৫ দিনের ব্যবধানে মাদ্রাসার ছাত্রী ও গৃহবধূকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। তারা নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় মাদ্রাসার ছাত্রীর পিতা বাদী হয়ে মো. রুবেল (২৬) ও তারেককে (৩০) অভিযুক্ত করে নোয়াখালীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এ মামলা দায়ের করেছেন।

৪ আগস্ট রাতে সদর উপজেলার চর শুল্যকিয়া গ্রামের মাদ্রাসার ছাত্রী কলে অজু করতে গেলে পূর্ব পরিকল্পিতভাবে বখাটে রুবেল ও তারেক তাকে জোরপূর্বক মুখ চেপে ধরে বাগানে নিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ। ভিকটিমের চিৎকারে বাড়ীর লোকজন এগিয়ে আসলে বখাটেরা পালিয়ে যায়। আহত অবস্থায় তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আদালতে মামলা হয়েছে।


অপরদিকে ৩০ জুলাই সুবর্ণচর উপজেলার দক্ষিণ চর ক্লার্ক গ্রামে এক নারী তার বাচ্চাকে অসুস্থ অবস্থায় খোনার দেখানোর জন্য রাস্তায় বের হলে স্থানীয় বখাটে বেলাল কৌশলে মোটরসাইকেলে করে খোনারের বাড়ীতে পৌঁছে দেবে বলে মোটরসাইকেল করে উঠিয়ে নেয় এবং প্রতারণা করে পার্শ্ববর্তী মৎস্য প্রজেক্টে নিয়ে ধর্ষণ করে।
পরে তার আরও সহযোগী হানিফ, খলিল, বাকার ও হোসেনকে খবর দিয়ে ঘটনাস্থলে নিয়ে আসে। পরে প্রজেক্টের মালিক আবু তাহেরকে বেঁধে মারধর করে এবং উল্টো চাঁদা দাবি করে। এ ঘটনায় আবু তাহের চর জব্বর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। 

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নবীর হোসেন জানান, এ জাতীয় ধর্ষণের ঘটনা নিয়ে কেউ থানায় আসেনি। তারপরেও খোঁজখবর নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। চর জব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাহেদ জানান, এ ঘটনা কেউ আমাদেরকে জানান নি। এরপরেও আমি খোঁজ খবর নিব। 

শীর্ষ নিউজ/এন