বৃহস্পতিবার, ০১-অক্টোবর ২০২০, ০৭:২৮ অপরাহ্ন
  • জেলা সংবাদ
  • »
  • চুয়াডাঙ্গায় করোনা উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু

চুয়াডাঙ্গায় করোনা উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু

shershanews24.com

প্রকাশ : ১০ আগস্ট, ২০২০ ০৩:১৬ অপরাহ্ন

শীর্ষনিউজ,চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গায় করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে দুজন মারা গেছেন। রবিবার দিবাগত রাত ১টার দিকে একজন, আর সোমবার সকাল ১০টার দিকে আরেকজন মারা যান। তারা দুজনই চুয়াডাঙ্গা সদর হাসপাতালের হলুদ জোনে চিকিৎসাধীন ছিলেন।

মৃত ব্যক্তিরা হলেন- হালিমা খাতুন (৭০) ও শামিম হোসেন (২৮)। বিষয়টি নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শামীম কবির।

তিনি জানান, চুয়াডাঙ্গা জেলা শহরের মুন্সিপাড়ার মৃত দাউদ হোসেনের স্ত্রী হালিমা খাতুন ও দামুড়হুদা উপজেলার ডুগডুগি গ্রামের আব্দুর রশিদের ছেলে শামিম হোসেন কয়েকদিন ধরে সর্দি, কাশি ও জ্বরে ভুগছিলেন। রবিবার দুপুরে হালিমা খাতুনের শ্বাসকষ্ট বাড়লে পরিবারের সদস্যরা তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করান। সোমবার রাত ১টার দিকে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। 

অপরদিকে, সোমবার সকালে শামিম হোসেনের শ্বাসকষ্ট বাড়লে পরিবারের সদস্যরা তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় ভর্তির আধাঘণ্টা পরে তিনি মারা যান।

হালিমা খাতুন ও শামিম হোসেন করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়ায় তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে। একই সাথে স্বাস্থ্যবিধি মেনে লাশ দাফনের উদ্যোগ নেওয়া হয়েছে বলেও জানান চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শামীম কবির।

 শীর্ষনিউজ/এম