বুধবার, ২৭-মে ২০২০, ০৮:১৩ অপরাহ্ন
  • প্রশাসন
  • »
  • সারাদেশে ২৭৪৯ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত

সারাদেশে ২৭৪৯ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত

shershanews24.com

প্রকাশ : ১৯ মে, ২০২০ ০৬:১৬ অপরাহ্ন

শীর্ষনিউজ, ঢাকা : দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে ১২৮ জন পুলিশ সদস্য করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। সবমিলিয়ে সারা দেশে পুলিশে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২ হাজার ৭৪৯ জনে। আর এ পর্যন্ত ৯ পুলিশ সদস্য করোনায় প্রাণ হারিয়েছেন।

মঙ্গলবার (১৯ মে) পুলিশের বিভিন্ন দফতর থেকে পাওয়া তথ্যানুযায়ী, শুধু ঢাকা মহানগর পুলিশেই (ডিএমপি) আক্রান্ত ১ হাজার ৯৫ পুলিশ সদস্য। তবে আক্রান্তদের মধ্যে মাঠ পর্যায়ের সদস্যই বেশি।

পুলিশ সদর দফতরের সহকারী মহাপরিদর্শক (এআইজি-মিডিয়া) সোহেল রানা গণমাধ্যমকে বলেন, মাঠে নিয়োজিত সদস্যরা যেন স্বাস্থ্যবিধি মেনে চলতে ও সুরক্ষিত থাকতে পারেন, সেজন্য সচেতনতার পাশাপাশি সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি জানানো হচ্ছে। সিনিয়র অফিসাররাও বিভিন্ন ইউনিটে গিয়ে তাদের সঙ্গে এসব নিয়ে কথা বলছেন। সুরক্ষা সামগ্রী ও পর্যাপ্ত জীবাণুনাশক সরবরাহ ও ব্যবহার নিশ্চিত করা হয়েছে।

দেশে মহামারি করোনাভাইরাসে (কোভিড-১৯) গত ২৪ ঘণ্টায় আরও ২১ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে ভাইরাসটিতে মোট মৃতের সংখ্যা দাঁড়ালো ৩৭০ জনে। একই সময়ে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছে আরও এক হাজার ২৫১ জন। এতে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ২৫ হাজার ১২১ জনে।
শীর্ষনিউজ/এসএসআই