বুধবার, ২৭-মে ২০২০, ০৪:২৪ অপরাহ্ন
  • প্রশাসন
  • »
  • ফায়ার সার্ভিসের আরো ৩ জন করোনায় আক্রান্ত

ফায়ার সার্ভিসের আরো ৩ জন করোনায় আক্রান্ত

shershanews24.com

প্রকাশ : ১৩ মে, ২০২০ ০৪:২৮ অপরাহ্ন

শীর্ষ নিউজ, ঢাকা : ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স-এর ৩ জন কর্মী নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে মোট ১৬ জন কর্মকর্তা-কর্মচারী করোনা ভাইরাসে আক্রান্ত হলেন। বর্তমানে এদের মধ্যে একজনকে হোম কোয়ারেনটাইন এবং বাকি ১৫ জনকে প্রাতিষ্ঠানিক কোয়ারেনটাইনে রাখা হয়েছে।

অগ্নি দুর্ঘটনা নির্বাপণ ও উদ্ধারকাজে অংশ নিয়ে এদের কয়েকজন প্রথমে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে ধারণা করা হচ্ছে। পরে তাদের থেকে অন্যরা সংক্রমিত হয়ে থাকতে পারেন। করোনা আক্রান্তদের মধ্যে ৮ জন সদরঘাট ফায়ার স্টেশনের, ২ জন পোস্তগোলা ফায়ার স্টেশনের, ১ জন অধিদপ্তরের অফিসা শাখার, ৪ জন সদর দপ্তর সিদ্দিকবাজার ফায়ার স্টেশনের এবং ১ জন ঢাকা কেন্দ্রীয় নিয়ন্ত্রণ কক্ষের কর্মী। 

করোনা আক্রান্তদের সকলেই এখনো ভালো আছেন। এদের মধ্যে একজন কর্মকর্তা রিকভারি স্টেজে আছেন। তার নমুনা একবার নিগেটিভ হয়েছে। আরেকবার পরীক্ষার জন্য দেয়া হয়েছে। অন্যদের ওপর নিবিড়ভাবে নজর রাখা হচ্ছে এবং স্বাস্থ্যের উন্নতি না হলে বা অবনতি হলে প্রয়োজনে তাদের আইসোলেশনে রাখা হবে বা হাসপাতালে ভর্তির ব্যবস্থা করা হবে। এছাড়া সদরঘাট ফায়ার স্টেশনের আরো ৭ জনের নমুনা পরীক্ষার জন্য দেয়া হয়েছে। আগামী কাল তাদের ফলাফল জানা যাবে। 
বুধবার  ফায়ারসার্ভিসের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
শীর্ষ নিউজ/এন