রবিবার, ১৬-আগস্ট ২০২০, ০২:১৬ পূর্বাহ্ন
  • প্রশাসন
  • »
  • পেট্রোবাংলা ও রাজউকে নতুন চেয়ারম্যান

পেট্রোবাংলা ও রাজউকে নতুন চেয়ারম্যান

shershanews24.com

প্রকাশ : ১২ জানুয়ারী, ২০২০ ০৯:১৯ অপরাহ্ন

শীর্ষনিউজ, ঢাকা : বাংলাদেশ তৈল, গ্যাস ও খনিজসম্পদ করপোরেশন (পেট্রোবাংলা) এবং রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষে (রাজউক) নতুন চেয়ারম্যান নিয়োগ দিয়েছে সরকার। এছাড়া আরও কয়েকটি পদে রদবদল করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

রবিবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব আব্দুল লতিফ স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এই নিয়োগের কথা জানানো হয়।

জ্বালানি ও খনিজসম্পদ বিভাগে সংযুক্ত অতিরিক্ত সচিব আবুল বাশার মোহাম্মদ আব্দুল ফাত্তাহকে পেট্রোবাংলার চেয়ারম্যান করা হয়েছে।

আর রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) সদস্য (অতিরিক্ত সচিব) মোহাম্মদ সাঈদ নূর আলমকে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের আওতাধীন সংস্থাটির চেয়ারম্যান করা হয়েছে।

পৃথক প্রজ্ঞাপনে বাংলাদেশ শিক্ষা তথ্য ও পরিসংখ্যান ব্যুরোর (ব্যানবেইস) মহাপরিচালক (অতিরিক্ত সচিব) মো. ফসি উল্লাহকে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক (গ্রেড-১) করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. রইছ উদ্দিনকে বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল করপোরেশনের চেয়ারম্যান (গ্রেড-১) করা হয়েছে।

আর বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল করপোরেশনের চেয়ারম্যান (গ্রেড-১) শেখ মিজানুর রহমানকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা করা হয়েছে।

এছাড়া চা বোর্ড চট্টগ্রামের সদস্য (অতিরিক্ত সচিব) মোহাম্মদ এরফান শরিফকে বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের (বেজা) নির্বাহী সদস্য; জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (অতিরিক্ত সচিব) মো. কামরুল হাসানকে বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের (বিডা) নির্বাহী সদস্য; জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (অতিরিক্ত সচিব) কাজী মনোয়ার হোসেনকে বাংলাদেশ তাঁত বোর্ডের সদস্য; মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ে সংযুক্ত অতিরিক্ত সচিব আইনুল কবিরকে গ্রামীণ রাস্তায় ১৫ মিটার দৈর্ঘ্য পর্যন্ত সেতু/কালভার্ট নির্মাণ শীর্ষক প্রকল্পের প্রকল্প পরিচালক করা হয়েছে।  
শীর্ষনিউজ/এসএসআই
 



..........